Announcements
বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য নিউজ আঙ্কর , সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন - 74790 -38596 / 74790 -38590 / 98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
গোয়ালতোড়ে গাড়ির মধ্যে ২ বনকর্মীর রহস্যমৃত্যু
ছবি ও তথ্যঃ দীপাঞ্জন গণ
March 13, 2018, 3:09pm দক্ষিণবঙ্গ

বিশ্বদর্পণ ।। পঃ মেদিনীপুরঃ বেশ কয়েকদিন ধরে বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর জেলায় বাঘের আতঙ্কে দিন কাটছে । বাঘ ধরতে চালানো হচ্ছে নজরদারি । তৎপর বনকর্মীরা । ব্যবহার করা হচ্ছে ড্রোন ক্যামেরা । এরই মধ্যে বাঘ ধরতে গিয়ে রহস্যজনকভাবে মৃত্যু হল বনবিভাগের দুই কর্মীর । মঙ্গলবার সকালে পঃ মেদিনীপুরের গোয়ালতোড় থানার হামারগোড়ার জঙ্গলে গাড়ির মধ্যে থেকে ২ বনকর্মীর দেহ উদ্ধার হয় । একজনের নাম দামোদর মুর্মু । মৃত গাড়ির চালকের নাম জানা যায়নি । খবর পেয়ে ঘটনাস্থানে যায় গোয়ালতোড় থানার পুলিশ । 

জানা গেছে, সোমবার দুপুরে ওই এলাকায় বাঘের পায়ের ছাপ দেখতে পান স্থানীয়রা । বাঘের খোঁজে যান বনকর্মীরা । জঙ্গলে খাঁচাও বসানো হয় । কিন্তু বাঘের দেখা মেলেনি । রাতে পাহারা দিতে গাড়িতে করে যান দামোদর ও তাঁর সঙ্গী গাড়ির চালক । মঙ্গলবার সকালে গাড়ির মধ্যে তাঁদের দেহ উদ্ধার হয় । কিভাবে মৃত্যু হয়েছে তা স্পষ্ট নয় । পুলিশের প্রাথমিক অনুমান, গাড়ির মধ্যে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁদের । ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

   

Leave a Comment