Announcements
বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য নিউজ আঙ্কর , সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন - 74790 -38596 / 74790 -38590 / 98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
দুটি পৃথক বিমান দুর্ঘটনায় মৃত প্রায় ৬২ জন
ছবিঃ প্রতীকি
March 13, 2018, 12:28pm আন্তর্জাতিক

বিশ্বদর্পণ ডেস্কঃ নেপাল ও ইরানে দুটি পৃথক বিমান দুর্ঘটনায় মৃত প্রায় ৬২ জন । 

সোমবার দুপুর ২টো নাগাদ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে US-বাংলা এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান ভেঙে পড়ে । জানা গেছে, বিমানে ছিলেন ৬৭ জন যাত্রী ও ৪ জন বিমানকর্মী । তাদের মধ্যে কমপক্ষে ৫০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে । কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক । এদিন রানওয়ের পাশে একটি মাঠে ক্র্যাশ ল্যান্ডিং করে বিমানটি । ক্র্যাশ ল্যান্ডিং-র জেরে বিমানটিতে আগুন ধরে যায় বলে জানা গেছে । তৎক্ষণাৎ শুরু হয় উদ্ধারকাজ । ঘটনার জেরে বন্ধ হয়ে যায় বিমান চলাচল । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছান নেপালের প্রধানমন্ত্রী খড়গপ্রসাদ ওলি । দুর্ঘটনার কারণ ঠিকঠাক জানা যায়নি । তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে । অপরদিকে ইরানে একটি বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১১ জনের । সোমবার ইরানের ছাহারমহল এবং বাখতিয়ারি অঞ্চলের পশ্চিম শাহর-ই-কোর্ড শহর সংলগ্ন দোরখ আনারি গ্রামের হিলেন পার্বত্য এলাকায় ভেঙে পড়ে বিমানটি ।

 

ইরান প্রশাসন সূত্রে খবর, জানা গেছে, ইরানের প্রখ্যাত এক ব্যবসায়ীর মেয়ে তাঁর ৭ জন বান্ধবীর সঙ্গে টার্কি এয়ারলাইন্সের একটি বিমানে করে ইস্তানবুল যাচ্ছিলেন । শারজা থেকে বিমানটি উড়ানের পরে হিলেন পার্বত্য এলাকায় ভেঙে পড়ে । স্থানীয়দের দেওয়া খবরে ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল । বিমানে থাকা ১১ জন যাত্রীকেই মৃত বলে ঘোষণা করা হয় ।


   

Leave a Comment