Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
শিশুকন্যার উপর যৌন নির্যাতন, বিক্ষোভের মুখে পড়ে আত্মসমর্পণ শিক্ষকের
ছবিঃ ইন্টারনেট
March 13, 2018, 11:56am দক্ষিণবঙ্গ

বিশ্বদর্পণ ।। কলকাতাঃ এক শিশুকন্যার উপর যৌন নির্যাতন করার অভিযোগ উঠল এক শিক্ষকের বিরদ্ধে । ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় খড়দার পাতুলিয়া বাজারের বিদ্যাসাগর আবাসিক ও শিশুশিক্ষা বিদ্যালয়ে । বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকাবাসী ও অভিভাবকরা । ভয়ে খড়দা থানায় আত্মসমর্পণ করেন অভিযুক্ত শিক্ষক তরুণকান্তি ঘোষ । তাঁর বিরুদ্ধে POCSO আইনে মামলা দায়ের হতে পারে । 

জানা গেছে, ৪ বছর বয়সী নার্সারির ওই ছাত্রীর উপর প্রায় ১৫ দিন আগে যৌন নির্যাতন করা হয়েছিল । অভিযোগ, বেশ কিছুদিন ধরে শিশুটি স্কুলে যেতে চাইছিল না । পরিবারের লোকজন বকাবকি করেও তাকে স্কুলে পাঠাতে পারেননি । এরপর সোমবার অনেক বোঝানোর সে স্কুলে যায় । কিন্ত ফিরে এসে দাদুকে সেদিনের ঘটনা জানায় । এই ঘটনার কথা জানতে পেরে ক্ষুব্ধ পরিবারের লোকেরা এবং এলাকাবাসী চড়াও স্কুলে । শিক্ষক তরুণকান্তি ঘোষকে গ্রেফতারের দাবি তোলেন তারা । খড়দা থানায় গিয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন স্কুলের প্রতিষ্ঠাতা তথা প্রধান শিক্ষক কুন্তলকুমার ঘোষ ও ওই শিশুটির পরিবার । চাপে পড়ে ভোররাতে থানায় গিয়ে আত্মসমর্পণ করে তরুণকান্তি ঘোষ । তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।

   

Leave a Comment