Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
মধুর প্রতিশোধ ভারতের
ছবিঃ ইন্টারনেট
March 13, 2018, 10:09am খেলাধুলা
বিশ্বদর্পণ ডেস্কঃ    নিদাহাস ট্রফির চতুর্থ টি-২০ ম্যাচে মধুর প্রতিশোধ নিল ভারত । প্রেমাদাসা স্টেডিয়ামে সোমবারের এই ম্যাচ ভারতের কাছে গুরুত্বপূর্ণ । গতবার শ্রীলঙ্কার কাছে হেরে যাওয়ার ক্ষতয় প্রলেপ লাগানোর কাজটাই এদিন করল ভারত । তারই সঙ্গে ভারত পয়েন্ট পেয়ে উঠে এল এক নম্বরে । 

ম্যাচের শুরুতেই টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন । শ্রীলংকা ব্যাটিং করতে নেমে প্রথমেই দুই উইকেট হারায় । তবে, ম্যাচের রাশ ধরেন কুশল মেন্ডিস (৫৫) এবং উপুল থরঙ্গা (২২) । প্রাকৃতিক দুর্যোগের দরুণ এক ওভার কমিয়ে দেওয়া হয় । শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে শ্রীলংকা ১৫২ রান করে । শার্দূল ঠাকুর ৪ টি উইকেট এবং ওয়াশিংটন সুন্দর ২ টি উইকেট পান । 

১৫২ রানের জবাবে খেলতে নেমে ভারতকে প্রথম দিকটায় একটু নড়বড়ে দেখাচ্ছিল । প্রথম ৩ ওভারেই রোহিত শর্মা এবং শিখর ধবন প্যাভিলয়নে ফিরে যান । লোকেশ রাহুল ১৮ এবং সুরেশ রায়না ২৭ রান করে আউট হয়ে যান । এরপরই ম্যাচের দায়িত্ব কাঁধে তুলে নেন মনীশ পাণ্ডে(৪২) এবং দীনেশ কার্তিক (৩৯) । লঙ্কা জয়ের পথটা তখনই সুনিশ্চিত করে দেন দু’জনে । ১৭.৩ ওভারেই প্রয়োজনীয় রান তুলে নেন তাঁরা । 

চার উইকেট তুলে ম্যাচের সেরা নির্বাচিত হন শার্দূল ঠাকুর । দু’টি ম্যাচে পরপর জিতে পয়েন্ট টেবলে শীর্ষস্থান নিশ্চিত করে ফেলল টিম ইন্ডিয়া ।
   

Leave a Comment