Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
গৃহ শিক্ষকের সাথে বিবাদের জেরে গুলি করে খুনের চেষ্টা করল ছাত্রের বাবা
ছবিঃ প্রতীকী
March 12, 2018, 3:53pm উত্তরবঙ্গ

 

বিশ্বদর্পণ।। নদীয়াঃ গৃহ শিক্ষকের সাথে ছাত্রের বাবার বিবাদের জেরে গৃহশিক্ষক কে লক্ষ্য করে গুলি চালালো ছাত্রের বাবা। দিনদুপুরে শিক্ষকের বাড়িতে ঢুকে গুলি চালিয়ে খুনের চেষ্টার ঘটনায় ব্যাপক উত্তেজনা নদিয়ার রানাঘাটে।আক্রান্ত গৃহশিক্ষক এর নাম শঙ্কর কুন্ডু।আহত ওই শিক্ষককে আশঙ্কাজনক অবস্থায় রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে রানাঘাটের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 

সূত্রের খবর,রানাঘাট পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের রাজবাগান পাড়ার বাসিন্দা শঙ্কর কুন্ডু পেশায় গৃহশিক্ষক।অভিযোগ,স্থানীয় সমরদ্বীপ প্রামানিক ওরফে কুতান নামের এক ব্যাক্তির ছেলেকে পড়ানো নিয়ে সম্প্রতি বিবাদ বাধে শঙ্কর ও সমরদ্বীপ এর মধ্যে।আর তার পরই রবিবার সকালে শঙ্করের বাড়িতে এসে শঙ্কর কে লক্ষ্য করে গুলি চালায় সমরদ্বীপ। গুলি লাগে শঙ্করের বুকে। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।ঘটনার পর থেকে অভিযুক্ত সমরদ্বীপ ওরফে কুতন পলাতক।তার খোঁজে তল্লাশি শুরু করেছে রানাঘাট থানার পুলিশ।

   

Leave a Comment