Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
Propellerads
চন্দ্রকোনায় সম্প্রীতি ফুটবল কাপ
ছবি ও তথ্যঃ দীপাঞ্জন গণ
March 9, 2018, 8:11pm খেলাধুলা
বিশ্বদর্পণ ।। পশ্চিম মেদিনীপুরঃ  পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা রোডে সম্প্রীতি ফুটবল কাপ আয়োজিত হল । উদ্যোগে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। ১৬ টি টিম অংশগ্রহণ করে । ফাইনালে মুখোমুখি হয় রাংগামাটি ক্লাব ও সামারমারা সিধুকানু ক্লাব। ২-০ গোলে জয়লাভ করে রাংগামাটি স্পোর্টিং ক্লাব । 


ম্যাচের শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার শচীন মক্কর,গড়বেতা থানার ওসি প্রশান্ত পাঠক,চন্দ্রকোনারোড আই সি রামাসিস সিং ও বিডিও শুভঙ্কর বিশ্বাস, সমাজসেবী নিমাই ব্যানার্জী ,আকাশদিপ সিংহ,রাজিব ঘোষ সহ একাধিক ব্যক্তিত্ব।জেলার অতিরিক্ত পুলিশ সুপার বলেন এলাকায় সম্প্রীতি রক্ষায় সাধারণ মানুষককে এগিয়ে আসতে হবে।


   

Leave a Comment