Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বলিউড তারকারা
ছবিঃ ইন্টারনেট
January 11, 2019, 4:33pm বিনোদন
বিশ্বদর্পণ ডেস্কঃ দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বলিউডের এক প্রতিনিধি দল । প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তাঁরা সবাই মিলে ছবিও তুললেন । এই প্রতিনিধি দলে ছিলেন করণ জোহর, রণবীর কাপুর, রণবীর সিং, রাজকুমার রাও, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেদনেকর সহ আরও অনেকে । সবাই মিলে তলা সেই ছবি নিজের নিজের সোশ্যাল সাইটে পোষ্ট করেছেন করণ জোহর সহ অন্যান্যরা । 

করণ জোহার ছবির ক্যাপশনে লিখেছেন, "শক্তিশালী ও প্রয়োজনীয় আলোচনা পরিবর্তন আনতে পারে । এইরকম আলোচনা প্রায়শই হোক, এটাই আশা করি । শ্রদ্ধেয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হওয়াটা আমাদের কাছে একটা বিশাল প্রাপ্তি । অনেক কিছু করার আছে আমাদের । এই আলোচনার মধ্যে দিয়ে আমরা এটাই ঠিক করলাম কীভাবে সেই কাজগুলো করা যায় । ভারতকে পরিণত করতে যে গঠনমূলক পরিবর্তনগুলো দরকার, সেগুলোকে তরান্বিত করতে একজোট আমরা ।"

প্রসঙ্গত, সিনেমার টিকিটের উপর জিএসটি কমানোর ব্যাপারে পদক্ষেপ নিয়েছেন প্রধানমন্ত্রী । এই ব্যাপারে বলিউড জগৎ থেকে করণ সহ বাকিরা প্রতিনিধি দল হিসাবে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান তাঁরা । প্রধানমন্ত্রী ১০০ টাকার নিচে টিকিটের দামে জিএসটি কমিয়ে ১২ শতাংশ ধার্য করেছেন । যা আগে ছিল ১৮ শতাংশ । অন্যদিকে ১০০ টাকার বেশি টিকিটে ২৮ থেকে কমিয়ে ১৮ শতাংশ করা হয়েছে । কয়েক সপ্তাহ আগেই বলিউডের একাধিক প্রযোজকের সঙ্গে এই ব্যাপারে বৈঠক করেন মোদি ।
   

Leave a Comment

Comments

  • Tonja
    Thu, Jan 17, 2019
    Woah! I'm really digging the template/theme of this website. It's simple, yet effective. A lot of times it's hard to get that "perfect balance" between usability and appearance. I must say you have done a superb job with this. Also, the blog loads super fast for me on Internet explorer. Outstanding Blog! I really love your blog.. Very nice colors & theme. Did you build this amazing site yourself? Please reply back as I'm looking to create my own personal blog and would love to know where you got this from or just what the theme is named. Many thanks! I am extremely impressed with your writing skills and also with the layout on your weblog. Is this a paid theme or did you customize it yourself? Anyway keep up the nice quality writing, it’s rare to see a nice blog like this one these days. http://cspan.org