Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
TRENDING NOW
Tuesday , Mar 26, 2019
আমতায় সোনার দোকানে দুঃসাহসিক চুরি, তদন্তে পুলিশ
আমতায় সোনার দোকানে দুঃসাহসিক চুরি, তদন্তে পুলিশ
January 5, 2019, 7:55pm দক্ষিণবঙ্গ

বিশ্বদর্পণ।। আমতাঃ আমতায় সোনার দোকানে চুরি। আনুমানিক ৫৫ লাখ টাকার হীরে, সোনার অলঙ্কার চুরি গেছে।হাওড়ার আমতার গুজরপুর এলাকার ঘটনা। সি সি ক্যামেরায় ধরা পড়ে চুরির ছবি। তদন্তে আমতা থানার পুলিশ।

দোকান মালিক সেকেন্দার মল্লিকের দাবি আজ সকালে দোকান খুলতে গিয়ে দোকানের এক কর্মচারীর নজরে আসে দোকানের বাইরে শাটারেরে তালা ভাঙ্গা রয়েছে। সঙ্গে সঙ্গে ঐ কর্মচারী খবর দেয় দোকানের মালিককে। খবর দেওয়া হয় আমতা থানায়। পুলিশ এসে দোকান খুলে দেখা যায় যে দোকানে ভিতর যেখানে লকার আছে সেই গেট কাটা হয় তবে লকার পযন্ত যেতে পারে নি দুষ্কৃতিরা। দোকান মালিক সেকেন্দার মল্লিকের দাবি দোকানের সামনে শোকেশে বেশ কিছু হীরের গহনা, সোনা ও রুপার গহনা ছিল সে গুলোই লুঠ করে দুস্কুতীরা।

দোকান মালিকের দাবি দোকানের বাইরের দুটি সিসিটিভি ক্যামেরার তার কাটা হয়, তারপর দোকানের সদর দরজায় একটা পর্দা লাগানো হয়, তারপরই দোকানে ঢুকে লুটপাট চালায় দুষ্কৃতিরা ।

পুরো ঘটনায় আমতা থানায় অভিযোগ জানিয়েছেন দোকান মালিক, ঘটনার সিসিটিভি ফুটেজও সংগ্রহ করেছে পুলিশ ও তদন্ত শুরু হয়েছে।

   

Leave a Comment