Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
TRENDING NOW
Tuesday , Mar 26, 2019
সীমান্তে উত্তেজনা বাড়াতে সামরিক শক্তি বাড়াচ্ছে পাকিস্তান, কেনা হচ্ছে প্রচুর ট্যাঙ্ক
ছবিঃ ইন্টারনেট
December 31, 2018, 4:05pm আন্তর্জাতিক
বিশ্বদর্পণ ডেস্কঃ নিজেদের সামরিক ক্ষমতার উন্নতির জন্য চিন ও রাশিয়ার সাথে হাত মেলাচ্ছে পাকিস্তান । সামরিক সরঞ্জাম কিনতে বরাদ্দ হয়ে মোটা অঙ্কের টাকা । গোয়েন্দা সূত্রে খবর, আন্তর্জতিক বাজার থেকে জিপিএস গাইডেড মর্টার কেনার চেষ্টা করছে ইমরান খানের সরকার । 

এবার ৬০০ টি ট্যাঙ্ক কেনার প্রস্তুতি শুরু করল পাকিস্তান । এর মধ্যে রয়েছে রাশিয়ার টি-৯০ ব্যাটেল ট্যাঙ্ক । এই ট্যাঙ্ক ৩-৪ কিলোমিটার দূরের লক্ষ্যবস্তুকে আঘাত হানতে পারবে । ইতালি থেকে কেনা হচ্ছে ২৪৫টি ১৫০ এমএম মাইক-১০ কামান । ভারত-পাক সীমান্ত উত্তেজনা বজায় রাখতেই এই ব্যবস্থা করা হচ্ছে বলে খবর । পাক সেনার ট্যাঙ্ক বাহিনীকে শক্তিশালী করতে চিন থেকে ভিটি-৪ ট্যাঙ্ক ও ইউক্রেন থেকে ওপলোড-পি ট্যাঙ্কও কেনা হচ্ছে । বর্তমানে পাকিস্তানের হাতে রয়েছে চিনে তৈরি টি-৫৯ ও টি-৬৯ ট্যাঙ্ক । এছাড়াও রয়েছে ১২টি আল-জারার ট্যাঙ্ক । এছাড়াও রয়েছে ইউক্রেনে তৈরি টি-৮০ ও টি-৮৫ ট্যাঙ্ক ।

অন্যদিকে প্রস্তুত ভারতীয় সেনাবাহিনীও । ভারতীয় সেনার হাতে রয়েছে রাশিয়ায় তৈরি টি-৯০ ট্যাঙ্ক, টি-৭২ ট্যাঙ্ক, অর্জুন ট্যাঙ্ক । ওইসব ট্যাঙ্কের কাছে কোনভাবেই পাল্লা দিতে পারবে না পাকিস্তান ।
   

Leave a Comment