Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
ফের পচা গলা মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য সাঁইথিয়ায়
তথ্যঃ সৌগত মন্ডল, ছবিঃ প্রতীকি
December 6, 2018, 1:33pm দক্ষিণবঙ্গ
বিশ্বদর্পণ ।। বীরভূমঃ এদিন বীরভূমের সাঁইথিয়া-মল্লারপুর এর রাস্তার ধার থেকে উদ্ধার হলো এক ৭০ বছর বয়সী বৃদ্ধার মৃতদেহ । সকালে স্থানীয়রা পচা গলা মৃতদেহ দেখতে পেয়ে সাঁইথিয়া-মল্লারপুর এলাকা পুলিশকে খবর দেয় । ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয় । 

স্থানীয় সূত্রে খবর, বৃদ্ধার বাড়ি ময়ূরেশ্বরের নিমপু্র গ্রামে । বৃদ্ধা মানসিক ভারসাম্যহীন ছিলেন । এলাকাবাসীরা জানান, গত ৭ দিন ধরে বৃদ্ধা নিখোঁজ ছিলেন । বাড়িতে কিছু না বলেই ঘর থেকে বেরিয়ে যান । ছবি এবং ফোন নাম্বারের মাধ্যমেও খোঁজার চেষ্টা করা হয়েছে । পরিবারের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় । মৃতদেহটিকে উদ্ধার করে সাঁইথিয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরে ময়নাতদন্তের জন্য সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।
   

Leave a Comment