Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
বালি চুরি রুখতে ব্লকস্তরে কমিটি গঠন করছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন
ফাইল চিত্র
December 6, 2018, 12:56pm পূর্ব বর্ধমান
বিশ্বদর্পণ ।। বর্ধমানঃ বালি চুরি রুখতে ব্লকস্তরে কমিটি গঠন করছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন । বুধবার বর্ধমান উন্নয়ন পর্ষদের কনফারেন্স রুমে এই বিষয়ে বৈঠক করেন পূর্ব বর্ধমান জেলাশাসক ও জেলা পুলিশ সুপার সহ অন্যান্য আধিকারিকরা । এই প্রসঙ্গে জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব বলেন, "কোনও অবস্থাতেই অবৈধভাবে বালি তোলা যাবে না বলে সমস্ত আধিকারিকদের জানিয়ে দেওয়া হয়েছে । ব্লক স্তরে  বিডিও ও পুলিশ আধিকারিকদের নিয়ে কমিটি গঠন করা হচ্ছে । তাঁরা জেনে নেবেন এলাকায় কোথায় কোথায় অবৈধভাবে বালি তোলা হচ্ছে । পরে সেই রিপোর্ট হাতে পেয়ে বাকি ব্যবস্থা নেওয়া হবে ।" পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, "জেলা জুড়ে ওভারলোডিং বালির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে । ইতিমধ্যেই যাদের অবৈধভাবে বালি কাটার অভিযোগে বারবার ধরা হচ্ছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে । তাদের বিরুদ্ধে খুবই কড়া পদক্ষেপ নেওয়া হবে । জেলা প্রশাসনকে সঙ্গে নিয়ে যৌথভাবে পুলিশ অবৈধ বালি কারবারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে ।"

প্রসঙ্গত, পূর্ব বর্ধমান জেলা জুড়ে অবৈধ বালি তোলা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তিনি জেলা প্রশাসনকে বালি খাদান নিয়ে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন । এরপরই জরুরি বৈঠকের আয়োজন করা হয় । যদিও, প্রশাসনের একাংশের মদতেই অবৈধ বালি ব্যবসা চলছে বলে অভিযোগ উঠেছে । গলসি, মেমারি, জামালপুর , রায়না ও খণ্ডঘোষ থানা এলাকায় অবৈধ বালি পাচার চলছে পুলিশের মদতে বলে অভিযোগ স্থানীয়দের । তাঁদের আরও অভিযোগ, থানার সঙ্গে বালি মাফিয়াদের যোগসাজশ থাকায় কেউই প্রতিবাদ করতে সাহস করে না ।
   

Leave a Comment