Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
ভারতীয় ব্যাঙ্কগুলিকে সব টাকা ফেরত দিতে চান বিজয় মালিয়া
ছবিঃ ইন্টারনেট
December 6, 2018, 11:21am জাতীয়
বিশ্বদর্পণ ডেস্কঃ ভারতীয় ব্যাঙ্কগুলিকে ঋণের টাকা ফেরত দিতে চান, এমনই কথা জানালেন বিজয় মালিয়া । টুইট করে এমন প্রস্তাব দিয়েছেন তিনি । টুইট করে তিনি বলেন, "আমি ভারতীয় ব্যাঙ্কগুলিকে ঋণের মূল অর্থের (আসল) পুরোটাই ফিরিয়ে দেওয়ার প্রস্তাব দিচ্ছি । দয়া করে তা গ্রহণ করুন ।" প্রসঙ্গত, অভিযুক্ত বিজয় মালিয়াকে ভারতে ফেরত পাঠানো নিয়ে রায় দেবে ব্রিটেনের আদালত ।

প্রসঙ্গত, ভারতীয় ব্যাঙ্কগুলি থেকে ৯০০০ কোটি টাকা ঋণ নিয়ে তা শোধ না করে বিদেশে পালিয়ে যান । বুধবার টুইট করে বিজয় মালিয়া জানিয়েছেন, "জ্বালানির দাম বেড়ে যাওয়ার কারণেই লোকসানের মুখে পড়েছিল তাঁর কিংফিশার এয়ারলাইনস । জ্বালানি কিনতেই সব টাকা খরচ হয়ে যাচ্ছিল । আমি আগেও ব্যাঙ্কগুলিকে ঋণের আসলের পুরোটাই ফেরত দেওয়ার প্রস্তাব দিয়েছিলাম ।" পাশাপাশি, তিনি জানান তিনি দেশ ছেড়ে পালাননি ।


   

Leave a Comment