Announcements
বিশ্বদর্পণ এবার আপনার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করুন । বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য সাব এডিটর , রিপোর্টার ও মার্কেটিং এগজিকিউটিভ প্রয়োজন । সত্ত্বর ছবি ও বায়োডাটা মেল করুন- info@biswadarpan.com/official@biswadarpan.com ।। যে কোন খবর ও বিজ্ঞ্যাপনের জন্য যোগাযোগ করুন -98000 -51405 বিশ্বদর্পণ এবার আপানার মোবাইলে ।। গুগল প্লে ষ্টোর থেকে Biswadarpan টাইপ করে বিশ্বদর্পণ অ্যাপ ডাউনলোড করে ২৪x৭ আপডেট থাকুন ।। Biswadarpan এর দের জন্য নতুন update । সপ্তাহের প্রতি শনিবার ও রবিবার নজর রাখুন সাহিত্যের পাতায় । শনিবার একগুচ্ছ কবিতা নিয়ে হাজির Biswadarpan । গল্প , ছোট গল্পের ভান্ডার নিয়ে রবিবাসরীয় Biswadarpan । ভোজন রসিকদের জন্য দারুন খবর । সপ্তাহের শেষে নিত্যনতুন রেসিপি Biswadarpan এ । আপনারাও পাঠাতে পারেন আপনার প্রিয় খাবারের রেসিপি । AVRO keyword এ টাইপ করুন , আর রেসিপির ছবি ও আপনার নাম স হ মেল করুন আমাদের mail id তে । MAIL ID- info@biswadarpan.com প্রতি মাসের শেষে বাছাই করা হবে আপনাদের পাঠানো রেসিপি । সেরা ২ রেসিপিকে দেওয়া হবে আকর্ষণীয় উপহার Biswadarpa এর পক্ষ থেকে । STAY TUNED BISWADARPAN . SUBSCRIBE OUR YOUTUBE CHANNEL - BISWADARPAN বিশ্বদর্পণ নিউজ পোর্টালের জন্য রাজ্য ব্যাপী সাংবাদিক/Stringer প্রয়োজন । আগ্রহীরা সত্বর ছবি ও বায়োডাটা আমাদের মেইল আই ডি-তে মেইল করুন । আমাদের মেইল আই ডি- info@biswadarpan.com উল্লেখ্যঃ- (পশ্চিম বর্ধমান , জামালপুর , বীরভুম , দক্ষিন ২৪ পরগনা , দক্ষিণ দিনাজপুর , মুর্শিদাবাদ , কলকাতা , পুরুলিয়া অগ্রগণ্য)
অবৈধ সম্পর্কের টানাপোড়েনের জেরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী দেওর-বৌদি
ছবিঃ প্রতীকি
November 30, 2018, 12:00pm দক্ষিণবঙ্গ
বিশ্বদর্পণ ।। মুর্শিদাবাদঃ অবৈধ সম্পর্কের টানাপোড়েনের জেরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হল দেওর বৌদি । বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার সন্তোষপুর গ্রামে । মৃত মৃন্ময় ঘোষ ও রূপালী মন্ডলের দেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ । 

এদিন দুপুরে মৃন্ময়ের বাবা অমল ঘোষ মাঠ থেকে বাড়ি ফিরে ছেলে মৃন্ময় ও তার ভাগ্নের বউ রূপালী দেহ ঘরের ভিতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান । কান্দি থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে নিয়ে যায় । স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃন্ময় তার পিসতুতো দাদার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন থেকেই অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে । ঘটনার কথা জানাজানি হতেই রূপালীর সঙ্গে তার স্বামী সুব্রত মন্ডলের প্রতিনিয়ত অশান্তি হত । এদিন সকালে রূপালী তার স্বামীর বাড়ি ছেড়ে চলে যায় । ওই গ্রামের একটি ঘরে মৃন্ময় ও রূপালী দুজনেই একি দড়ি দিয়ে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় ।
   

Leave a Comment

Comments

  • Mazie
    Wed, Dec 5, 2018
    I could not resist commenting. Very well written! I am sure this post has touched all the internet people, its really really fastidious paragraph on building up new webpage. There is certainly a lot to find out about this subject. I really like all of the points you made. http://cspan.org/